October 9, 2024, 11:21 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

ব্যস্ত সময় কাটাচ্ছেন পূর্ণিমা

ব্যস্ত সময় কাটাচ্ছেন পূর্ণিমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা পূর্ণিমা। রূপালী পর্দায় লম্বা সময় তিনি আলো ছড়িয়েছেন। এখনও বিভিন্ন কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। গত বছর জুড়ে তিনি ছোট পর্দায় খণ্ড নাটক, টেলিছবি, বিজ্ঞাপন, অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে ব্যস্ত ছিলেন। আর নতুন বছরে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ‘সেরা রাঁধুনী ১৪২৪’-এর বিচারক হিসেবে কাজ করছেন। এই প্রসঙ্গে পূর্ণিমা গতকাল বলেন, মাছরাঙা টেলিভিশনের রান্নার অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী ১৪২৪’-এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করছি।

অন্য কাজ এখন আর করছি না। কারণ গাজীপুর, রাঙ্গামাটির বেশকিছু লোকেশনে মাসজুড়ে এ অনুষ্ঠানের শুটিংয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। অন্য কাজের প্রস্তাব এলেও এখন তা করতে পারছি না। তবে ‘সেরা রাঁধুনী’-এর অনুষ্ঠানটি বেশ উপভোগ করছি। রন্ধনশিল্পী না হলেও ভালো রান্নার গুণাগুণ বিচারের দক্ষতা আমার রয়েছে। এমনকি রান্না নিয়ে নিরীক্ষা করতেও আমি বেশ পছন্দ করি। পূর্ণিমা আরো জানান, এবার এমন একজন রাঁধুনী খোঁজা হচ্ছে যিনি শুধু রান্না পরিবেশনাতেই দক্ষ হবেন না, একই সঙ্গে বুদ্ধিদীপ্ত উপস্থাপনের মাধ্যমে তার রেসিপির বিপণনেও পারদর্শী হবেন। প্রতি শুক্র ও শনিবার রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হচ্ছে। টেলিভিশনে রান্নার অনুষ্ঠান দেখতে দেখতে বিশ্বের কয়েকজন শেফ পূর্ণিমার পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন। এদের মধ্যে দেশের বাইরে নাইজেলা লসন, ইভান রেমন আর সঞ্জীব কাপুর তার খুব প্রিয় শেফ। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দিলারা হানিফ রীতা ওরফে পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক ঘটে। প্রায় ২০ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত তার অভিনীত ১০০-এর মতো ছবি মুক্তি পেয়েছে। অনেক জনপ্রিয় তারকার বিপরীতে সফলভাবে কাজ করেছেন তিনি। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন চলচ্চিত্রের দর্শকপ্রিয় এই অভিনেত্রী। সবশেষ গত বছর ইফতেখার আহমেদ ফাহমীর ‘টু বি কন্টিনিউড’ ছবিটি মুক্তি পায় তার। এদিকে, আগামি ২১ থেকে ২৯শে এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর। এবার সেখানে থাকছে পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবিটি। উৎসবের লালগালিচায় হাঁটার জন্য আমন্ত্রণ পেয়েছেন পূর্ণিমা। তাই এপ্রিলের শেষদিকে এ অনুষ্ঠানে অংশ নিতে জেনেভায় যাবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর